ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪

চট্টগ্রামে সাড়ে ১১ হাজার ইয়াবাসহ পিবিআই কর্মকর্তা গ্রেপ্তার

চট্টগ্রামের কর্ণফুলী থানার ভেল্লাপাড়া থেকে ১১ হাজার ৫৬০ পিস ইয়াবাসহ মো. মাসুদ রানা নামে পুলিশের এক উপ-পরিদর্শককে (এসআই) আটক করেছে র‍্যাব। এ সময় জব্দ করা হয় একটি প্রাইভেটকার। তিনি পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনে (পিবিআই) কর্মরত আছেন।সোমবার ওই এসআইকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে তোলা হলে কারাগারে পাঠানোর নির্দেশ দেয়া হয়। বিষয়টি নিশ্চিত করেন কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ।


এর আগে শনিবার (২৬ জুন) রাত ২টার দিকে পটিয়া ভেল্লাপাড়া এলাকায় একটি প্রাইভেটকারসহ মাসুদ রানাকে আটক করা হয়। পরে রোববার দুপুরে তাকে কর্ণফুলী থানা পুলিশের কাছে হস্তান্তর করে র‍্যাব।


পুলিশ জানিয়েছে, এসআই মাসুদ রানা পিবিআইয়ের কক্সবাজার জেলা কার্যালয়ে কর্মরত ছিলেন। তার বাড়ি কুমিল্লা জেলায়। তিনি আগে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা শাখায় (ডিবি) কর্মরত ছিলেন।


মামলার এজাহারে জানা যায়, পটিয়া ক্রসিংয়ের ভেল্লাপাড়া সেতু পয়েন্টে কক্সবাজার থেকে চট্টগ্রামগামী একটি প্রাইভেটকারে তল্লাশি চালায় র‍্যাব-৭ এর একটি দল। এ সময় গাড়ির সিটের নিচ থেকে ১১ হাজার ৫৬০ পিস ইয়াবা উদ্ধার এবং ওই এসআইকে আটক করা হয়। পরে রাতে গাড়ি ও ইয়াবাসহ তাকে পুলিশের কাছে দেয়া হয়। এরপর র‍্যাবের উপ-সহকারী পরিচালক মনিরুজ্জামান বাদী হয়ে মামলা দায়ের করেন।


ওসি দুলাল মাহমুদ বলেন, পিবিআই কক্সবাজার জেলার এসআই মাসুদ রানাকে ইয়াবাসহ গ্রেপ্তারের পর রোববার দুপুরে মামলা দিয়ে থানায় হস্তান্তর করে র‍্যাব। সোমাবার তাকে মাদক মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হয়।

ads

Our Facebook Page